Play Online Casino

Jan 17, 2018

How to Start CPA Marketing | CPA Marketing Networks

How to Start CPA Marketing অর্থ্যাৎ কিভাবে সিপিএ মার্কেটিং শুরু করতে পারি। সবার আগে আমাদের জানা দরকার Cost Per Action টা আসলে কি ? এর সংজ্ঞা কী অথবা এটাকে আমরা কিভাবে চিনবো বা বুঝবো?

ছোট ছোট অফার যেমন:

  1. Email Submit
  2. Zip/Pin Submit
  3. Sign Up
  4. Servery etc
এছাড়া আরও কিছু মার্কেট স্টাডি করার জন্য ছোট ছোট কাজ মার্কেটে ছাড়া হয়। সেগুলোর মাধ্যমে তারা আমাদের কাছ থেকে বিভিন্ন ডাটা সংগ্রহ করেন। আর বিভিন্ন নেটওয়ার্ক যাদের মাধ্যমে তারা মার্কেট স্টাডি করলো তাদেরকে পে করে। সেই পে থেকে তারা কিছু রাখে আর কিছুটা আমাদের মাঝে কাজ অনুসারে ভাগ করে দেয়। 


সিপিএ মার্কেটিং করার জন্য দরকার :

প্রথমত আপনার একটি একাউন্ট করতে হবে। যেমন দরুন যারা বিগেনার আছেন তাদের জন্য বলা যায় CPAGrip একটি নেটওয়ার্ক। এটিতে আপনি খুব সহজেই একাউন্ট করে একটি এফিলিয়েট লিংক নিয়ে কাজ শুরু করতে পারেন। সহজে একাউন্ট করার জন্য এখানে নিম্নের ছবিতে ক্লিক করুন-



একনজরে করণীয়: 
  1. একাউন্ট করা
  2. অফার বাছাই করা
  3. অফার প্রমোট করা

সিপিএ অফার প্রমোট করার নিয়ম:

এই অফারগুলো প্রোমোট করার সবচাইতে সহজ পদ্ধতি হচ্ছে  সোস্যাল মিডিয়া। এছাড়াও আপনি গুগল এডওয়ার্ড এর মাধ্যমেও অফারগুলো প্রমোট করতে পারবেন। সোস্যাল মিডিয়ায় অফার সরাসরি অফার প্রমোট করা যায় না। তবে কিছু প্ল্যাটফরম থেকে পরোক্ষভাবে অফার প্রমোট করার সুযোগ রয়েছে। 

যেমন: Google Blogspot অথবা WordPress এর মাধ্যমে। আর যদি আপনার একটি ডোমেইন থাকে তবে আপনি কাজটি আরো সহজেই করতে পারবেন। এর পরবর্তী  লেখায় আমি আপনাদের দেখাবো যে কিভাবে সিপিএ মার্কেটিং করার জন্য কিভাবে ল্যান্ডিং পেজ তৈরি করতে হয়। 

No comments:

Post a Comment